শিয়ার বোল্ট মেকানিক্যাল টার্মিনেশন লগ হল ওয়াংইয়ুয়ান পাওয়ার টেকনোলজি কোং, লিমিটেডের স্বাধীন উদ্ভাবন পণ্য, যা টর্ক টার্মিনাল এবং টর্ক টেক-ওভার সহ টর্ক বোল্ট এবং স্ক্রুগুলির মাধ্যমে তারের সংযোগ বা শেষ করতে হয়।

টর্ক সংযোগকারীর কিছু সুবিধা নীচে বর্ণনা করা হয়েছে, উদাহরণ হিসাবে টর্ক অগ্রভাগ ব্যবহার করে।

1. কোন প্রেসিং টুলের প্রয়োজন নেই, শুধুমাত্র সাধারণ সকেট রেঞ্চ টর্ক বোল্টটি মোচড় এবং ভাঙ্গার জন্য ব্যবহার করা যেতে পারে।সুবিধাগুলি দ্রুত, সহজ, কম ইনস্টলেশন খরচ, স্থিতিশীল যৌথ গুণমান এবং মানবিক কারণগুলি থেকে মুক্ত।

2. তামা এবং অ্যালুমিনিয়ামের জন্য উপযুক্ত, তামা কন্ডাক্টর, অ্যালুমিনিয়াম কন্ডাকটর, অ্যালুমিনিয়াম খাদ কন্ডাকটর, 35KV এবং নীচের ভোল্টেজ ক্লাসের তামা এবং অ্যালুমিনিয়াম ট্রানজিশন বাট জয়েন্ট সহ। সুবিধাগুলি ব্যাপকভাবে জায় হ্রাস করা হয়, বিভিন্ন মডেল কেনার প্রয়োজন নেই নিতে, সুবিধাজনক ব্যবস্থাপনা। উদাহরণস্বরূপ, 150/240 টর্ক অগ্রভাগ, আগে তিনটি তামার অগ্রভাগ, তিনটি অ্যালুমিনিয়াম অগ্রভাগ, তিনটি তামা এবং অ্যালুমিনিয়াম ট্রানজিশন অগ্রভাগ ছিল, কিন্তু এখন শুধুমাত্র একটি রয়েছে৷

3. বিস্তৃত পরিসর।যেহেতু প্রতিটি তারের কারখানার দ্বারা উত্পাদিত তারের ব্যাস ভিন্ন, প্রতিটি টেকওভার কারখানার ভিতরের ব্যাস সামঞ্জস্যপূর্ণ নয় এবং প্রতিটি ইনস্টলেশন কর্মী দ্বারা ব্যবহৃত নির্মাণ জল ভিন্ন, ঐতিহ্যগত ক্রিমপার টাইপ টেকওভারের ইনস্টলেশন গুণমান ব্যাপকভাবে পরিবর্তিত হয়৷ এই সমস্যাগুলি হল টর্ক অগ্রভাগের বিস্তৃত বৈশিষ্ট্যের কারণে সমাধান করা হয়েছে। গ্রাহকের শব্দ ব্যবহার করার জন্য ব্যবহারিক সমস্যা সমাধানের জন্য প্রযুক্তিগত উপায় ব্যবহার করা হয়।

4. আরও নির্ভরযোগ্য বৈদ্যুতিক কর্মক্ষমতা। প্রথাগত পাইপ চাপার পরে, এটি রিলিং, বুর এবং এমনকি উড়ন্ত প্রান্ত তৈরি করবে, যা যত্ন সহকারে পালিশ করা প্রয়োজন এবং নির্মাণ কর্মীদের জন্য উচ্চ প্রয়োজনীয়তা প্রয়োজন। বিংইয়ু বৈদ্যুতিক টর্ক অগ্রভাগ মসৃণ, শুধুমাত্র একটি বোল্ট ফ্র্যাকচারের সহজ চিকিৎসা দুর্ঘটনার সম্ভাবনাকে অনেকটাই কমিয়ে দিতে পারে।

5. বিশেষ অ্যাপ্লিকেশনের জন্য, যেমন পাতলা আটকে থাকা নমনীয় তারের জন্য, কারণ নমনীয় কেবলটি একই স্ক্রিনশটে সাধারণ তামার তারের চেয়ে মোটা, সাধারণ পাইপটি প্লাগ ইন করা যায় না এবং বড় আকারের পাইপটি পারে নাআঁটসাঁট চাপা, তাই টর্ক পাইপ সমাধান করা খুব সহজ।


পোস্ট সময়: আগস্ট-10-2020